দেশে বিট ডিফেন্ডারের নতুন পরিবেশক

Thursday, March 14th, 2019

বিট ডিফেন্ডারবিট ডিফেন্ডার

 

ডেস্ক নিউজঃ দেশের বাজারে রোমানিয়ার অ্যান্টিভাইরাস ও সাইবার সিকিউরিটি ব্র্যান্ড বিট ডিফেন্ডারের নতুন পরিবেশক হিসেবে কাজ শুরু করেছে গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড। দেশের বাজারে বিট ডিফেন্ডার ইন্টারনেট সিকিউরিটির পাশাপাশি ছোট, মাঝারি ও বড় করপোরেট প্রতিষ্ঠানের জন্য বিট ডিফেন্ডার এন্ডপয়েন্ট সিকিউরিটি উন্মুক্ত করবে প্রতিষ্ঠানটি।

গ্লোবাল ব্র্যান্ড কর্তৃপক্ষ জানিয়েছে, কম্পিউটার বা অফিস নেটওয়ার্কে ভাইরাস বা হ্যাকার দ্বারা আক্রান্ত হতে পারে। ফেসবুক, টুইটার আর গুগল সার্চের ফেক লিংক, স্মার্টফোনের অ্যাপ, ইউআরএল শর্টেনিং সার্ভিস, ই-মেইল, অনলাইন বিজ্ঞাপন আর বহুল প্রচলিত ইউএসবি (পেন) ড্রাইভের মাধ্যমে যেকোনো সময় ঘটতে পারে সাইবার ক্রাইম।

শক্তিশালী ও ফিচারসমৃদ্ধ অ্যান্টিভাইরাস ছাড়া কম্পিউটারের জন্য প্রতিনিয়তই নতুন নতুন ফাঁদ পেতে তৈরি থাকে হ্যাকাররা। সাইবার জগতে সুরক্ষিত রাখতে বিট ডিফেন্ডার ইন্টারনেট সিকিউরিটি অ্যাপ্লিকেশন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। বিট ডিফেন্ডার কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন প্রতিরক্ষাব্যবস্থা অ্যাপ্লিকেশনের মাধ্যমে অনলাইন হুমকি চিহ্নিত করে।বিট ডিফেন্ডারের উল্লেখযোগ্য ফিচারের মধ্যে রয়েছে অনলাইন থ্রেট প্রিভেনশনস, অ্যাডভান্সড থ্রেট ডিফেন্স, ফাইল এনক্রিপশন, ইম্প্রুভ প্যারেন্টাল কন্ট্রোল, ওয়েবক্যাম প্রোটেকশন, অ্যান্টিফিশিং, ফাইল স্রেডার, ভালনেরাবিলিটি স্ক্যান, অ্যান্টিফ্রড, ওয়াই-ফাই সিকিউরিটি অ্যাডভাইজার, ডিভাইস অ্যান্টিথেফট, ওয়ান ক্লিক অপটিমাইজার, ডিস্ক ক্লিনআপ, সেফ ফাইলস, র‍্যানসমওয়্যার প্রোটেকশন অ্যান্টিস্প্যাম, ফায়ারওয়াল।