বড়াইগ্রামে নিজ এলাকার শান্তি রক্ষার্থে কাউন্সিলরের সংবাদ সম্মেলন

Tuesday, February 12th, 2019

 

মো: জাহিদ আলী (নাটোর প্রতিনিধি) নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া পৌরসভার ৪নং ওয়ার্ডের গুনাইহাটি মোড় সংলগ্ন ৪ শতাংশ জমি জোড়পূর্বক দখলের হাত থেকে বাচাতে এবং এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রাখতে কাউন্সিলরের সংবাদ সম্মেলন।

জমি নিয়ে বিপাকে থাকা ভুক্তোভোগিরা কাউন্সিলরের শরনাপন্ন হলে বিভিন্ন দিক বিবেচনা করে মঙ্গলবার বিকেলে বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন বনপাড়া পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর জিয়াউর রহমান।

সংবাদ সম্মেলনে ভুক্তোভোগীদের লিখিত অভিযোগে কাউন্সিলর জিয়াউর রহমান বলেন, আমি বনপাড়া পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর। আমি উক্ত ওয়ার্ডের শান্তির লক্ষ্যে একটি সংবাদ সম্মেলন করে এলাকায় তথা আইন-প্রশাসনকে অবগত রাখতে চাই। বাদী ও বিবাদী কোনো পক্ষ মামলার রায় ছাড়া যেনো উক্ত ৪শতাংশ জমিতে প্রবেশ না করেন। আমি লোকমুখে শুনতে পাই যে, নালিশি সম্পত্তির ওপর মো: আসলাম হোসেন বা অন্য কোনো পক্ষ রাতা রাতি সেখানে ঘর নির্মান করতে পারে। সে কারণেই এলাকার শান্তি রক্ষার্থে এই সংবাদ সম্মেলন।

এ ব্যাপারে বড়াইগ্রাম থানার এস আই সামসুল ইসলামের নিকট মুঠো ফোনে জানতে চাইলে তিনি বলেন, আমি সরেজমিনে তদন্ত করে উভয় পক্ষকে সিদ্ধান্ত দেই যে কোর্টের আদেশ ছাড়া কেউ উক্ত সম্পত্তির ওপর কোনো রকম অবকাঠামো নির্মান করতে পারবে না এবং ১০/০২/১৯ইং তারিখ হইতে আগামী ৭ দিনের মধ্যে আসলামের খামালকৃত ইট স্বরানোর নির্দেশ দিই।

এ ব্যাপারে অভিযুক্ত আসলামের নিকট মুঠো ফোনে জানতে চাইলে তিনি জানান, কোর্টের আদেশ না আসা পর্যন্ত আমি কোনো নির্মান কাজ করবো না কিন্তু আমার খামালকৃত ইট আমি স্বরাতে পারবো না।