মেঘার আকাশে মেঘ রোদ্দুর

Tuesday, February 12th, 2019

 

ভারতের দক্ষিণী সিনেমার উঠতি অভিনেত্রী মেঘা আকাশ। মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন তিনি। তারপর চলচ্চিত্রে নাম লেখান এই অভিনেত্রী।

মেঘা অভিনীত তামিল ও তেলেগু ভাষার তিনটি সিনেমা মুক্তি পেয়েছে। এগুলোতে দক্ষিণী সিনেমার সুপারস্টার রজনীকান্ত, জনপ্রিয় অভিনেতা অর্জুন সারজার সঙ্গে অভিনয় করেছেন। কিন্তু সিনেমাগুলো ব্যবসায়িকভাবে খুব একটা সুবিধা না করতে পারায় মেঘার মনের আকাশে কিছুটা মেঘ জমেছিল। তবে তার সাবলীল অভিনয় দর্শকের নজর কারে, যা অনেকটা রোদ্দুর হয়ে সেই দুঃখের মেঘ দূর করে দেয়।

সময়ের সঙ্গে তার অভিনয় দক্ষতা পূর্ণতা পাচ্ছে। এর সঙ্গে তার সৌন্দর্য অন্য মাত্রা যোগ করেছে। অভিনয় ক্যারিয়ার প্রসঙ্গে প্রতিশ্রুতিশীল এ অভিনেত্রী ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেছিলেন, ‘ক্যারিয়ারের এই পর্যায়ে সঠিক সিনেমা নির্বাচন করতে চাই। যা আমার ক্যারিয়ারকে টেকসই করবে। এজন্য ধীরস্থিরভাবে এগিয়ে যাওয়ার চেষ্টা করছি।’

মেঘা অভিনীত তামিল ভাষার ‘বানথা রাজাবাথান বারুবেন’ সিনেমা আগামী ১ ফেব্রুয়ারি এবং ‘বুমেরাং’ সিনেমাটি ১৫ ফেব্রুয়ারি মুক্তি পাবে। এ ছাড়াও তামিল ভাষার আরো দুটি সিনেমার কাজ তার হাতে রয়েছে। এই অভিনেত্রীকে নিয়ে সাজানো হয়েছে ফটো ফিচার।


ভারতের তামিলনাড়ুর কারিয়াপাত্তিতে জন্মগ্রহণ করেন মেঘা আকাশ। বেড়েও উঠেছেন সেখানে

 


চেন্নাইয়ের উইমেন্স ক্রিশ্চিয়ান কলেজ থেকে ভিজ্যুয়াল কমিউনিকেশন বিষয়ে স্নাতক ডিগ্রি লাভ করেন তিনি

 


২০১৭ সালে তেলেগু ভাষার ‘লাই’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন এই অভিনেত্রী

 


২০১৯ সালে ‘পেটা’ সিনেমার মাধ্যমে তামিল ইন্ডাস্ট্রিতে পা রাখেন মেঘা

এ অভিনেত্রীর প্রিয় তারকা শাহরুখ খান, রজনীকান্ত, ধানুশ