মেষে অযথা তর্ক নয়, সিংহে কাজে সতর্ক থাকুন

Saturday, April 13th, 2019

 

মেষ রাশি:(২১ মার্চ – ২০ এপ্রিল) সব কাজে সুনাম পেতে পারেন। আজ ব্যবসায় সহকর্মীর দ্বারা উপকৃত হবেন। বাসস্থান কেনা-বেচার পরিকল্পনা নিয়ে আলোচনা। স্বামী-স্ত্রীর মধ্যে কোনও কারণে অশান্তি হতে পারে। ছোট-খাটো কোনও আঘাত লাগার আশঙ্কা। আজ ব্যবসায় প্রচুর লাভের আশা আছে। আজ আয়ের সঙ্গে ব্যয় সমান থাকবে। কোনও ভাল কাজে সুনাম প্রাপ্তি হতে পারে। অযথা তর্কে যাবেন না, সমস্যা হতে পারে।

বৃষ রাশি: (২১ এপ্রিল – ২১ মে) আজ সারাদিন কোনও ঝুঁকির কাজ না করাই ভাল। নিজের বুদ্ধিতে শত্রুর মোকাবিলা করে সুনাম পাবেন। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। দিনের শেষ ভাগে সম্মান প্রাপ্তি যোগ। কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় গোলযোগ। নিজের বুদ্ধিতে আইনি সমস্যার হাত থেকে মুক্তি পেতে পারেন। পড়ে গিয়ে দুর্ঘটনা ঘটতে পারে। সন্তানের চাঞ্চল্য নিয়ে চিন্তা হতে পারে।

মিথুন রাশি: (২২ মে – ২১ জুন) প্রিয়জনের সঙ্গে কোনও বিবাদ হতে পারে। আজ যতটা সম্ভব ঈশ্বরের নাম করার চেষ্টা করুন। অতিরিক্ত উদাসিনতা কর্মে ব্যাঘাত আনতে পারে। অভিনয় সংক্রান্ত ব্যাপারে জটিলতা আসতে পারে। দাম্পত্য জীবনে শান্তি থাকবে। শারীরিক উন্নতির জন্য বিশেষ নজর। কেনা-বেচা করার জন্য দিনটি শুভ। প্রাপ্তবয়স্কদের কথা মেনে চললে বিপদে পড়তে পারেন।

কর্কট রাশি: (২২ জুন – ২২ জুলাই) আজ শত্রুর জন্য ভয় কাটাতে পারবেন। ব্যবসায় ফল ভাল খারাপ মিশিয়ে থাকবে। অতিরিক্ত পরিশ্রম হওয়ায় মন ভাল থাকবে না। সন্তানদের চাকরির খবর পেতে পারেন। উকিলদের জন্য সামনে শুভ সময়। আজ খুব কাছের কোনও মানুষের জন্য আপনার ছোট খাটো কোনও ক্ষতির আশঙ্কা। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে। আইন সংক্রান্ত কাজে সাফল্য পেয়ে আনন্দ।

সিংহ রাশি: (২৩ জুলাই – ২৩ আগস্ট) সকাল থেকে প্রচণ্ড কাজের চাপ থাকবে। আজ কাজের জায়গায় খুব সতর্ক থাকুন, বুদ্ধি ভ্রম ঘটতে পারে। বন্ধুর সঙ্গে আজ কোনও কারণে মতান্তর ঘটতে পারে। ধর্ম সংক্রান্ত আলোচনায় আজ আপনি অনেক দূর যাবেন। আজ কোনও কারণে বাড়তি উপার্জন হওয়ায় আনন্দ। শৌখিনতার জন্য খরচ হতে পারে। শরীরে অল্প বিস্তর সমস্যা থাকতে পারে।

কন্যা রাশি: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) উটকো অশান্তি বাড়তে পারে। কোনও কারণে আজ আপনার মানহানি হওয়ার আশঙ্কা। আপনার বক্তব্যে সকলের মন জয় করতে সক্ষম হবেন। ভাই-বোনের সম্পর্কের মধ্যে দূরত্ব আসতে পারে। সঙ্গীত শিল্পীদের শুভ সময়। চাকরিতে বদলি হওয়ার সম্ভাবনা আছে। ব্যবসায় কোনও জট থাকলে সেটা ছেড়ে যাওয়ার সম্ভাবনা আছে। ক্রোধ সংযত করা অতিরিক্ত প্রয়োজন। হঠাৎ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) আজ সকাল থেকে একটু আর্থিক টানাটানি হতে পারে। নিজের নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদোন্নতি। বাসস্থান পরিবর্তন নিয়ে স্ত্রীর সঙ্গে আলোচনা। পুরনো ঋণ শোধ হতে পারে। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। নিজের ভুলের ফলে নানা দিক থেকে অপব্যয় হতে পারে। বাড়তি কোনও ব্যবসার কথা না ভাবাই শ্রেয়। রাস্তার লোকের সঙ্গে হঠাৎ অশান্তি হতে পারে। জ্বর জ্বালায় কষ্ট। পড়াশোনার জন্য খরচ বাড়তে পারে। ব্যবসায় চাপ বৃদ্ধি।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) আজ কোনও প্রতিযোগিতায় ব্যর্থ হওয়ার জন্য মানসিক কষ্ট। ভ্রমণে কোনও কিছু নষ্ট হওয়ার জন্য সমস্যায় পড়তে পারেন। ভাই-বোনদের সঙ্গে বিবাদ বা বিচ্ছেদও হতে পারে। শত্রুর সঙ্গে চুক্তিতে কাজ সমাধান। আজ যেকোনো নতুন ব্যবসার জন্য চেষ্টা করতে পারেন। আজ সারা দিন বেশ উত্ফুল্লতায় কাটবে। সব পরামর্শদাতা আপনার পক্ষে শুভ নয়। আজ বাড়ির লোক আপনাকে বুঝতে পারবে না।

ধনু রাশি: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়বে। গুরুদেবের সদুপদেশে সংসারে শ্রীবৃদ্ধি হতে পারে। কর্মক্ষেত্রে নিজের দোষে খারাপ পরিস্থিতির শিকার হবেন। পরোপকারে সংসারে শান্তি ভঙ্গ। সজ্জন ব্যক্তির সান্নিধ্যে সুখ। সন্তানের কাজের ফলে আনন্দ ও গর্ববোধ। বিষয় সম্পত্তি নিয়ে দুশ্চিন্তা হতে পারে। উচ্চপদস্থ চাকরির যোগ দেখা যাচ্ছে। বাড়িতে শুভ বা মাঙ্গলিক কাজের জন্য খরচ। পায়ের নীচে কোনো আঘাত লাগতে পারে।

মকর রাশি: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) বাড়িতে কাজের চাপ আসতে পারে। ব্যবসায় অর্থ প্রাপ্তি যোগ আছে। নিজের ভুল শুধরে নেওয়ার ফলে কাজে ভাল সুযোগ পাবেন। গুরুজনের শরীর নিয়ে চিন্তা থাকবে। জলপথে ভ্রমণ না করাই ভালো হবে। বিশেষ কোনো কাজ করায় সমাজে মর্যাদা লাভ হতে পারে। লটারিতে হঠাৎ প্রাপ্তি যোগ। চিকিৎসা সংত্রান্ত কাজে সারাদিন অস্থিরতা থাকবে।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) কর্মস্থানে কাজের চাপ নিয়ে চিন্তা। স্ত্রীর দ্বারা ব্যবসায় শুভ কিছু হতে পারে। তৃতীয় ব্যক্তির জন্য সংসার থেকে দূরত্ব বাড়বে। প্রতিবেশীর সঙ্গে শত্রুতার আশঙ্কা। ভাল কাজ করেও বদনাম হতে পারে। নতুন ব্যবসায় লগ্নি করতে পারেন, উন্নতির যোগ রয়েছে। পরিশ্রম বৃদ্ধিতে শারীরিক অসুস্থতা আসবে। মামলায় জড়িয়ে পড়তে পারেন। বুদ্ধি বলে জয় আসবে। বাবার সঙ্গে অর্থ নিয়ে তর্ক। কানের কোনও সমস্যা বাড়তে পারে।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) আজ সহকর্মীরা নিজের ক্ষোভ প্রকাশ করায় অশান্তি হতে পারে। প্রেমে আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা হতে পারে। স্ত্রীর স্বাধীনচেতা স্বভাবের জন্য সংসারে অশান্তি। হঠাৎ কোনো পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। সন্তানদের কর্মের জন্য সাহায্য করতে হতে পারে। ব্যবসায় নতুন কর্মী নেওয়ার আগে খুব ভালো করে চিন্তা করুন। বন্ধু সমাগমে মনে উৎফুল্লতা বৃদ্ধি। আপনার সহ্য ক্ষমতা আপনাকে বাঁচাবে। অযথা কথা খুব কম বলবেন। কোমরের কোনো সমস্যা বাড়তে পারে।