সাভারে এক যুবককে কুপিয়ে হত্যা

Monday, April 15th, 2019

মো: আলী হোসেন (সাভার প্রতিনিধি) সাভারের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পেছনে পান্ডুয়া মহল্লার মোঃ মহসিন খাঁন (২৫), পিতা মোঃ সিরাজ খাঁন কে সাভার বাসস্ট্যান্ডে চৌরঙ্গী মার্কেটের সামনে দুর্বৃত্তরা কুপিয়ে জখম করলে দৌড়ে বাঁচার চেষ্টা কালে’ মার্কেটের সামনে একটি কাঁচামালের দোকান এর উপরে পড়ে যায় পরে সেখানকার লোকজন ধরে এনাম মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

কর্তব্যরত ডাক্তার বলেন আমাদের এখানে আনার অনেক আগেই তার মৃত্যু হয় মাথায় নাকে আঘাতের চিহ্ন পাওয়া গেছে তবে মাথার আঘাতটা অনেক মারাত্মক ছিল।

পরে হাসপাতালে উপস্থিত স্বজনদের কাছে জিজ্ঞেস করলে তারা বলেন মহসিন পানদুয়া বাজারে কাঁচামালের ব্যবসা করত, কারো সাথে কোন দ্বন্দ্ব তার ছিল না কেন কে বা কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে আমরা বলতে পারব না।

বিশমাইলের স্থানীয় এলাকাবাসী বলেন, মহসিন ও দিপু কে বিকেলবেলা একটি মোটরসাইকেলে দেখেন তারা, পরবর্তীতে দিপুর ভাই বাবু মুঠোফোনে জানতে পান মহাসিন নিহত হয়েছে, দীপু কে খুঁজে পাওয়া যাচ্ছে না। এই নিয়ে দিপুর পরিবারেও একটি হতাশা জনক পরিস্থিতিতে রয়েছে তারা জানেনা দিপু কোথায় আছে।

মহসিন চার ভাইয়ের মধ্যে ছোট তার গ্রামের বাড়ি ফরিদপুরের পশ্চিম চাঁনপুর গ্রামে, পোস্টঃ শিবরাম পুর, কোতোয়ালি থানার।

পান্দুয়া বাজারে জাহাঙ্গীরনগর এর পিছনে বর্তমানে বাড়ি করে এখানেই স্থায়ীভাবে বসবাস করত ও কাঁচামালের ব্যবসা করত মহসিন ও তার পরিবার।

এ ব্যাপারে পুলিশের উপ-পরিদর্শক আবিদুর রহমান বলেন ঘটনাস্থলে কি ঘটেছে কেউ বলতে পারছে না তদন্ত সাপেক্ষে মূল অপরাধীকে শনাক্ত করে আইনের আওতায় আনা হবে, মরদেহ ঢাকা মেডিকেলে ময়না তদন্তের জন্য পাঠানো প্রক্রিয়া চলছে।