সড়ক দূর্ঘটনায় গ্রামীণ ব্যাংকের সাবেক জিএম ছিদ্দিকুর রহমান ও তাঁর সহধর্মনী জজেসমিন সুলতানাসহ ৪ জনের মৃত্যু

Tuesday, February 12th, 2019

মোঃ জুুয়েল  রানা,কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি ॥ ঢাকা-চট্টগ্রাম মহাড়কে ক্যাভার্ড ভ্যান ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে  চাঁদপুরের  কচুয়া উপজেলার ৪নং পালাখাল মডেল ইউনিয়নের দোয়াটি গ্রামের বিশিষ্ট সমাজসেবক ও গ্রামীন ব্যাংকের সাবেক জিএম মোঃ ছিদ্দিকুর রহমান, তার সহধর্মনী জেসমিন সুলতানা সেতু,মাইক্রোবাসের ড্রাইভার রাসেল ও কাজের মেয়ে রোকসানা মারা যান।

 ১১ ফ্রেব্রুয়ারী (সোমবার)  মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানার ভবেরচর এলাকায় এ দুর্ঘটনায় ঘটে।

জানা যায়, ক্যাভার্ড ভ্যান ও মাইক্রো বাসের সংঘর্ষে ঘটনাস্থলেই ছিদ্দিকুর রহমান,সহধর্মীনী জেসমিন সুলতানা সেতু ও চালক রাসেল নিহত হয়।এবং কাজের মেয়ে রোকসানার মাথায় গুরুতর আঘাত পায়।আশঙ্কাজনক অবস্থায় তাকে  হাসপাতালে ভর্তী করা হলে অপারেশন করার সময় সে অপারেশন থিয়েটারেই মৃত্যুবরণ করে।

 মরহুমের স্বজনরা জানান, সোমবার সকাল ১০টার সময় মরহুমের নিজ বাড়ি দোয়াটি থেকে ঢাকার উদ্দেশ্যে  মাইক্রোবাসে করে রওনা হন। পরে গজারিয়া থানার ভবেচর এলাকায় ক্যাভার্ড ভ্যানের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে তারা তিন জন মারা যান। গুরতর আহত হন কাজের মেয়ে রোসানা আক্তার। সোমবার রাতে রোকসানা আক্তার মারা যায়। এঘটনায় সারা গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

১২ ফ্রেব্রুয়ারী (মঙ্গলবার) সকালে মরহুম ছিদ্দিকুকুর রহমান ও তার স্ত্রী জেসমিন সুলতানা সেতুর জানাযা অনুষ্ঠিত হয়।

এসময় হাজারো মুসল্লি জানাযায় অংশগ্রহন করেন। জানাযা শেষে দোয়াটি সরকার বাড়ির পারিবারিক কবরস্থানে তাদের লাশ দাফন করা হয়। এসময় তাদের মৃত্যুতে এলাকার শোকের ছায়া নেমে আসে। এসময় মরহুমের জানাযায় গ্রামীন ব্যাংকের সাবেক জিএম ইঞ্জি: মো: মোখলেছুর রহমান,সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কমার্স ব্যাংকের ডিএমপি মামুনুর রশিদ মোল্লা,মরহুমের ভাই চাঁদপুর মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ মোঃ ছাদেকুর রহমান মোল্লা,জামাতা ইঞ্জি: মো: রাশেদুল বারী,ডা: তারেক উদ্দিন আহমেদ,বিএডিসি অবসরপ্রাপ্ত মেম্বার ডিরেক্টও মোঃ আ: বারেক মিয়া,ইকবাল আহমেদ মিঠু, ইউপি চেয়ারম্যান ইমাম হোসেন সোহাগসহ গ্রামীণ ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।